অনলাইনে আয় করার সবচেয়ে নিরাপদ ও সহজতম উপায়

অনলাইনে আয় করার সবচেয়ে নিরাপদ ও সহজতম উপায়

অনলাইনে আয় করার সবচেয়ে নিরাপদ ও সহজতম উপায় হচ্ছে বিটকয়েনের মাধ্যমে আয় করা। বিটকয়েন হল লেনদেন হওয়ার সাংকেতিক মুদ্রা। ২০০৮ সালে সাতোশি নাকামোতো এই মুদ্রাব্যবস্থার প্রচলন করেন। তিনি এই মুদ্রাব্যবস্থাকে পিয়ার-টু-পিয়ার লেনদেন নামে অভিহিত করেন। বিটকয়েনের লেনদেনটি বিটকয়েন মাইনার নামে একটি সার্ভার কর্তৃক সুরক্ষিত থাকে। পিয়ার-টু-পিয়ার যোগাযোগ ব্যাবস্থায় যুক্ত থাকা একাধিক কম্পিউটার বা স্মার্টফোনের মধ্যে বিটকয়েন লেনদেন হলে এর কেন্দ্রীয় সার্ভার ব্যবহারকারীর লেজার হালনাগাদ করে দেয়। একটি লেনদেন সম্পন্ন হওয়ার সাথে সাথে নতুন বিটকয়েন উৎপন্ন হয়।

খুব কঠিন মনে হচ্ছে? কোন সমস্যা নাই। এক বিটকয়েন সমান কত ডলার তা জানলেই পাগল হয়ে যাবেন বিটকয়েন আয় করার জন্য। এই লিঙ্ক থেকে দেখে নিন আজকের আপডেটেড রেট।

বিটকয়েন আয় করার জন্য প্রথমেই আপনার প্রয়োজন হবে একটি বিটকয়েন ওয়ালেট , যা আপনি এই লিঙ্ক থেকে সাইন আপ করার মাধ্যমে পেয়ে যাবেন। আপনার ইমেইল আর পাসওয়ার্ড লিখে সাইন আপ করেন। তারপর ইমেইল কনফার্ম করেন। তারপর আপনি একটি বিটকয়েন অ্যাড্রেস পাবেন। এর জন্য বিটকয়েন অ্যাড্রেস ট্যাবে গিয়ে Create New Address এ ক্লিক করলেই পেয়ে যাবেন। ওইটি দিয়ে বিটকয়েন লেনদেন করতে পারবেন। ওয়ালেট তৈরি করা তো হল। এবার আয় শুরু করি।


আয় করার জন্য আপনাকে এই সাইটে একটি একাউন্ট খুলতে হবে তারপর আপনি ফ্রি রোল করে কিছু বিটকয়েন আয় করতে পারবেন। এছাড়া আপনি অন্যকে রেফার করেও আপনার আয় বাড়াতে পারেন। 

আপনার আয়ের পরিমান একটি নির্দিষ্ট পরিমান হলেই আপনি তা আপনার ওয়ালেটে Withdraw করতে পারবেন আর আপনি যদি Auto Withdraw Active করে রাখেন তবে আপনার আয় নির্দিষ্ট পরিমান হলে তা আপনার ওয়ালেটে পাঠিয়ে দেয়া হবে। 

আপনার আয়কৃত বিটকয়েন দিয়ে আপনি মোবাইলে রিচার্জ করতে পারেন এই লিঙ্ক থেকে। আপনি চাইলে বিকাশ অথবা রকেটের মধ্যেও আপনার আয়কৃত বিটকয়েনের সমমূল্যের টাকা নিতে পারেন। এছাড়াও ব্যাংক থেকে ক্যাশ পেতে চাইলে আপনার দরকার একটা okpay, একটা egopay আর একটা payza অ্যাকাউন্ট। আপনি আপনার BTC প্রথমে okpay তে ডিপোজিট করবেন, তারপর okpay থেকে egopay তে withdraw করবেন পুরা ফ্রি তে। তারপর egopay থেকে payza তে withdraw করবেন, এটার জন্নে মাত্র ২% চার্জ কাটবে।

তবে আমি সাধারণত আমার আয়কৃত বিটকয়েন দিয়ে বিদেশি শপিং সাইট থেকে কেনা-কাটা করে থাকি তারপর সেইসব পণ্য দেশে bikroy.com or ekhanei.com এর মাধ্যমে ১০০% লাভে বিক্রি করে থাকি। অর্থাৎ পুরোটাই লাভ !

আপনাদের জন্য কিছু Proof এখানে দেয়া হল : 





0 comments :

T-Shirts

High quality Cotton T-shirts, Polo and Jersey with unique designs are available.

Mugs

Color Mug, White Mug, Color changing Magic Mug, Glowing Raduim Mug are available.

Customized Orders

Customized Cap, Hat, T-shirts, Polo, Jersey, Mugs, Keychain, Plate, Tiles, Photo Frames, Stones etc are available.

 
Copyright © WIT Palace | Created By Sajedul Islam